ঠাকুরগাঁওয়ে ট্রাক-ট্যাংকলরীর অসহায় শ্রমিকদের চিকিৎসার জন্য অর্থ সহায়তা প্রদান

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে সংগঠনের বৈধ সদস্যদের মধ্যে যারা দীর্ঘদিন ধরে অসুস্থ্য অবস্থায় অসহায়ভাবে দিনযাপন করছেন এমন সদস্যদের মাঝে চিকিৎসার জন্য অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (১০ জানুয়ারী) দুপুরে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের অবস্থিত সংগঠনের প্রধান কার্যালয়ে ১৫জন অসহায় অসুস্থ্য সদস্যের মাঝে এ অনুদানের অর্থ প্রদান করা হয়। এসময় জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক সোহেল রানা, কার্যকরী সভাপতি মো: ছুটু, সহসভাপতি কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন কাদির, অর্থ সম্পাদক আমির হোসেন বুলেট, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান,প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুস সহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
চিকিৎসা ভাতা প্রাপ্তরা হলেন- আব্দুল খালেক, শহিদুল, ফিরোজ ইসলাম, মুসা আলী, আনোয়ার হোসেন, আব্দুল সুবহান, আনিসুর রহমান, মতিবুর রহমান, সুমন আলী, জামাত আলী, লুৎফর রহমান, ইউনুস আলী, আলী হায়দার দুলাল, আইনুল  ও উকিল চন্দ্র রায়।
ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: সোহেল রানা জানান, সংগঠনের সদস্যদের বিপদে আপদে সবসময় পাশে থাকার চেষ্টা করে জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়ন। আমরা দায়িত্ব নেওয়ার পর আজ থেকে নতুন করে চিকিৎসা অনুদানের অর্থ বিতরণ শুরু করলাম, এ ধারা অব্যাহত থাকবে।
জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহরাব হোসেন জানান, আজ ১৫জন অসহায় সদস্যকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হলো, ক্রমান্বয়ে সংগঠনের বৈধ সকল সদস্যদের চিকিৎসায় আমরা আর্থিক সহায়তা প্রদান অব্যাহত রাখবো।
বিডি/ডেস্ক
  • চিকিৎসার জন্য অর্থ সহায়তা প্রদান
  •  

    কপি করলে খবর আছে