ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১২ জানুয়ারী) সন্ধ্যায় শহরের উড়াও পাড়ায় ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসনের সার্বিক সহায়তায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্য ও শীতার্তদের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়।
ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন সংগঠনের সভাপতি ও দৈনিক ঠাকুরগাঁওয়ের খবর পত্রিকার সম্পাদক বিধান চন্দ্র দাস, সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জু, নাট্য ও বিনোদন বিষয়ক প্রযোজনা সংগঠন ‘সৃজন’ এর পরিচালক আব্দুল্লাহ আল মামুন, বার্ণসিনা প্রোডাকশনের নির্বাহী পরিচালক এন্টুনী ডেভিড নীল প্রমুখ।
এসময় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, সদস্য সুমনা সাথী, মাসুদ রহমানসহ সংগঠনের অন্যান্য সদস্য ও কম্বল গ্রহিতা ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যরা উপস্থিত ছিলেন।
ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসনের সার্বিক সহায়তায় সমাজের পিছিয়ে পড়া ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও অসহায় মানুষদের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে। সংগঠনের পক্ষ থেকে শীতার্ত ও অসহায় মানুষদের পাশে থাকার প্রচেষ্টা অব্যাহত থাকবে।
কম্বল পেয়ে সমাজের পিছিয়ে পড়া ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্য ও অসহায় মানুষেরা কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের এ উদ্যোগকে সাধুবাদ জানান।
বিডি/ডেস্ক
  • অসহায়দের মাঝে কম্বল বিতরণ
  •  

    কপি করলে খবর আছে