ডোমারে পথচারী বাঁচাতে প্রাণ হারালো কাউন্সিলর

লেখক: ময়নুল হক, নীলফামারী থেকে
প্রকাশ: ১ বছর আগে

তিন পথচারীকে বাঁচাতে গিয়ে নীলফামারীর ডোমারে মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের সংঘর্ষে রুবেল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছেন।

গত সোমবার রাত ৯ টার দিকে জলঢাকা-ডোমার সড়কের সলেমানের চৌপতি ও তিনবটের মধ্যবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

রুবেল পৌর শহরের চিকনমাটি এলাকার বাবলু রহমানের ছেলে ও ডোমার পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর। তিনি একসময় স্থানীয় ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক পত্রিকায় সংবাদদাতা হিসেবে কাজ করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কয়েকদিন থেকে রুবেলের শ্বাশুড়ি অসুস্থ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সোমবার দুপুরে স্থানীয় দুলাল হোসেনকে নিয়ে অসুস্থ শ্বাশুড়িকে দেখতে যান তিনি। শ্বাশুড়িকে দেখে রংপুর থেকে ফেরার পথে জলঢাকায় ইফতার শেষে চা খেয়ে ডোমারে উদ্দেশ্যে রওনা দেন। জলঢাকা-ডোমার সড়কের তিনবট এলাকায় তিন পথচারীকে দুর্ঘটনার হাত থেকে বাঁচাতে গিয়ে তাৎক্ষণিকভাবে মোটরসাইকেলের ব্রেক চাপলে রংপুর গামী পাথর বাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক রুবেল মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান। এসময় বাইকে থাকা আরোহী দুলাল আহত হন। স্থানীয়রা আহত আরোহীকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তিনি সুস্থ আছেন।

আরও পড়ুন : রাণীশংকৈলে জুতা তুলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে ২ কিশোরের মৃত্যু!

স্থানীয় মশিয়ার রহমান বলেন, গিয়ে দেখি হাত-পা নড়তেছে। কিন্তু তাকে যে হাসপাতালে যে নিয়ে যাবো তার সেই শরীরের অবস্থা নাই। রাস্তার ওই জায়গায় কয়েকটা ছেলে নিজেরাই দুষ্টামি করতেছিল ওই অবস্থায় তাদের বাঁচাতে গিয়ে এই এক্সিডেন্টটা হয়েছে।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, তিনজন পথযাত্রীকে বাঁচাতে গিয়ে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কাউন্সিলর রুবেল মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান। অপর আরোহী সুস্থ আছেন। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত ও মরদেহের সুরতহাল প্রস্তুত করা হয়েছে, মামলা রুজু প্রক্রিয়াধীন।

ডেস্ক/বিডি

  • পথচারী বাঁচাতে
  • প্রাণ হারালো কাউন্সিলর
  •    

    কপি করলে খবর আছে