দিনাজপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী ফেন্সি মনির বিপুল পরিমাণ ফেন্সিগ্রিপসহ গ্রেফতার

লেখক: বাংলা২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ১ বছর আগে

দিনাজপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ মনিরুজ্জামান ওরফে ফেন্সি মনির (৪৫)কে বিপুল পরিমাণ ফেন্সিগ্রিপসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৩। ৮ এপ্রিল, দিবাগত রাতে দিনাজপুর কোতয়ালী থানাধীন ০৯নং আস্করপুর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের অন্তর্গত আস্করপুর গ্রামের ঝিনাইকুরি পুকুর এলাকায় অভিযান চালিয়ে ২০০ বোতল ফেন্সিগ্রিপসহ তাকে গ্রেফতার করা হয়।

সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-১৩’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

র‌্যাব সুত্রে জানা যায়, র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিগ্রিপ বিক্রয়ের উদ্দেশ্যে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন আস্করপুর এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ০৮ এপ্রিল দিবাগত রাতে কোতয়ালী থানাধীন ০৯নং আস্করপুর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের অন্তর্গত আস্করপুর গ্রামের ঝিনাইকুরি পুকুর এলাকায় র‌্যাবের একটি চৌকস দল অভিযান পরিচালনা করে ০২টি প্লাষ্টিকের বস্তায় ২০০ বোতল ফেন্সিগ্রিপসহ দিনাজপুরের শীর্ষমাদক ব্যবসায়ী মোঃ মনিরুজ্জামান ওরফে ফেন্সি মনির (৪৫)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

আরও পড়ুন : মুখে কালো কাপড় বেঁধে ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মৌন প্রতিবাদ 

আটক মনির দিনাজপুর কোতয়ালী থানাধীন সুন্দরা মাঝাপাড়া এলাকার মোঃ আনছার আলীর ছেলে।

র‌্যাব আরও জানান, আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ মনিরুজ্জামান ওরফে ফেন্সি মনির দিনাজপুরের মাদক সিন্ডিকেটের অন্যতম মূলহোতা। তিনি দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে ছদ্মনাম ব্যবহার করে তার পরিচালিত মাদক সিন্ডিকেটের মাধ্যমে আমদানী নিষিদ্ধ সর্বনাশা মাদক ফেন্সিডিল, ফেন্সিগ্রিপ, এমকেডিল ইত্যাদি সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছে। ধৃত আসামী মনিরুজ্জামান ওরফে ফেন্সি মনির এর বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও তিনটি মামলা রয়েছে বলেও জানায় র‌্যাব।

ডেস্ক/বিডি

  • বিপুল পরিমাণ ফেন্সিগ্রিপসহ গ্রেফতার
  • শীর্ষ মাদক ব্যবসায়ী
  •    

    কপি করলে খবর আছে