দেশ ও মানুষের কল্যাণের অঙ্গীকার নিয়ে কাজ করছে বসুন্ধরা গ্রুপ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১২ মাস আগে

জনপ্রিয় কথাসাহিত্যিক ও কালের কণ্ঠ’র প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন বলেছেন, ‘বসুন্ধরা গ্রুপ কালের কণ্ঠ শুভসংঘের মাধ্যমে দেশ ও মানুষের কল্যাণের জন্য শুভ কাজে সবার পাশে থাকার অঙ্গীকার নিয়ে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে। 

রবিবার (৩০ এপ্রিল) ঠাকুরগাঁওয়ে কালের কণ্ঠ শুভসংঘের আঞ্চলিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শুভসংঘ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে সহস্রাধিক শিক্ষার্থীর মধ্যে বই ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

ইমদাদুল হক মিলন বলেন, বসুন্ধরা গ্রুপ কালের কণ্ঠ শুভসংঘের মাধ্যমে দেশের মানুষের কল্যাণে বিভিন্ন ধরনের কাজ করছে। করোনাকালে দেশের প্রতিটি জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে অসহায় মানুষকে খাদ্যসহ অন্যান্য সহায়তা দিয়েছে বসুন্ধরা গ্রুপ। বীর মুক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তা, মেধাবী শিক্ষার্থীদের আজীবন লেখাপড়ার খরচ বহনসহ মাসিক অনুদানও প্রদান করে আসছে।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে মায়ের অসাবধানতায় প্রাণ গেল ৩ বছরের শিশুর!

অনুষ্ঠানে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন স্কুল-কলেজ, জেলা-উপজেলা শাখা শুভসংঘের সদস্য ছাড়াও দিনাজপুর, নীলফামারী ও পঞ্চগড় জেলা শুভসংঘের বিভিন্ন শাখা কমিটির সদস্যরা অংশগ্রহণ করেন।

ঠাকুরগাঁও জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তাপস দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষাবিদ অধ্যাপক মনোতোষ কুমার দে, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের সামসুজ্জামান, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলি, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, জেলা কালচারাল অফিসার সৈয়দ জাকির হোসেন, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদেকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঠাকুরগাঁও জেলা শুসংঘের সাধারণ সম্পাদক রাশেদুল আলম লিটন।

ডেস্ক/বিডি

  • দেশ ও মানুষের কল্যাণে
  • বসুন্ধরা গ্রুপ
  •    

    কপি করলে খবর আছে