বর্ণিল আয়োজনে ঠাকুরগাঁও২৪ নিউজ পেপারের তৃতীয় বর্ষ পূর্তি উদযাপন

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২ years ago

ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে স্থানীয় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঠাকুরগাঁও২৪ নিউজ পেপার ডট কম এর তৃতীয় বর্ষ পূর্তি উদযাপন করা হয়েছে। নিউজ পোর্টালটি হাঁটি হাঁটি পা পা করে সংবাদ প্রকাশের ৩ বছর অতিক্রম করে চতুর্থ বছরে পদার্পণ করলো।
তৃতীয় বর্ষ পূর্তি উপলক্ষে সোমবার (২৮ জুন) বিকেলে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
ঠাকুরগাঁও২৪ নিউজ পেপারের প্রকাশক আবুল হাসান এর সভাপতিত্বে ও ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান।
এ সময় ঠাকুরগাঁও২৪ নিউজ পেপারের নির্বাহী সম্পাদক মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস, ঠাকুরগাঁও২৪ নিউজ পেপারের উপদেষ্টা ও সদর উপজেলার ১১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সোহাগ হোসেন, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এন্টুনি ডেভিড নীল,  অর্থ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, প্রচার সম্পাদ সোহেল পারভেজ, রাণীশংকৈল প্রেসক্লাবের সাঃ সম্পাদক আনোয়ার হোসেন আকাশ সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীর উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, গণমানুষের মুখপাত্র হিসেবে কাজ করার যে উদ্দেশ্য নিয়ে ঠাকুরগাঁও২৪ নিউজ পেপারের এর পথচলা শুরু করেছিলো সেই ধারাবাহিকতা যাতে আগামী দিনগুলোতেও বজায় থাকে।পত্রিকাটি সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ইতিমধ্যে সকল পাঠকের আস্থার ঠিকানা হয়ে উঠেছে। পত্রিকাটি যাতে আগামীতেও গুণগত মান বজায় রেখে সর্বশীর্ষে থাকে এ আশাবাদ ব্যক্ত করেন তাঁরা।
বিডি/হাসান
  • ঠাকুরগাঁও২৪ নিউজ পেপার
  • ৩য় বর্ষপূর্তি
  •    

    কপি করলে খবর আছে