বালিয়াডাঙ্গীতে বিধবাকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা

লেখক: মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার হলদিবাড়ী হাট এলাকায় ২৯ বছর বয়সী এক বিধবা নারীকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। গত ১৬ এপ্রিল ঐ নারী বাদী হয়ে ঠাকুরগাঁও বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।মামলা নং ১০৮/২৩। 
মামলার বিবরণে জানা যায়, গত বছরের ৯ সেপ্টেম্বর বালিয়াডাঙ্গী উপজেলার হলদিবাড়িহাট ভূমি অফিসের সামনে মারামারির ঘটনায় ঐ নারীর স্বামী গুরুতর আহত হন। এ সময় তিনিও আহত হয়ে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার স্বামী মৃত্যুবরণ করেন। পরে এ ঘটনায় তার ভাসুর ঐ গ্রামের মৃত সামসুল আলম (কসিরত) এর ছেলে মো: সাঈদ আলম (৩৫) কয়েকজনকে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় জি,আর-১৩১/২২ নাম্বার হত্যা মামলা দায়ের করেন।
এ মামলায় মো: সাঈদ আলম হত্যাকান্ডকে ভিন্ন খাতে প্রবাহিত করতে অর্থের বিনিময়ে প্রকৃত দোষীদের আসামীর শ্রেণীভুক্ত না করে ঐ এজাহার দায়ের করেছেন বলে ঐ নারী তার মামলায় উল্লেখ করেন।
মামলায় আরও উল্লেখ করা হয় মো: সাঈদ আলম ও তার সহযোগী মো: জাহাঙ্গীর আলম (মামুন)  ঐ নারীর স্বামীর হত্যাকান্ডে জড়িত আসামীদের সাথে আপোষ মিমাংসার চেষ্টা করে ঐ নারীর স্বামীর সমিতির প্রায় ১২ লাখ টাকা আত্মসাত করেছেন। ঐ টাকা সাঈদের কাছে চাইতে গেলে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে বিয়ের প্রলোভন দেখালে ঐ নারী রাজি হয়নি। এ অবস্থায় গত ১২ এপ্রিল রাতে সাঈদ ও তার সহযোগী মো: জাহাঙ্গীর আলম (মামুন) ঐ নারীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করলে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে।
ডেস্ক/বিডি/মজিবর
  • ধর্ষন চেষ্টার অভিযোগ
  •    

    কপি করলে খবর আছে