বালিয়াডাঙ্গীতে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ

লেখক: মজিবর রহমান শেখ, বালিয়াডাঙ্গী, ঠাকুরগাঁও থেকে..
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাঁচদোয়াল বাইতুল মদিনা মডেল জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।  বুধবার (১ ফেব্রুয়ারি) কজের উদ্বোধন করন বালিয়াডাঙ্গী উপজেলা সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মো: সফিকুল ইসলাম।
পরে আশপাশের এলাকার দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
পাঁচদোয়াল বাইতুল মদিনা মডেল জামে মসজিদের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে জাউনিয়া ছোট লাহিড়ী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো: খসিয়র রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি বালিয়াডাঙ্গী উপজেলা সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য  আলহাজ্ব মো: সফিকুল ইসলাম, প্রধান আলোচক অত্র মসজিদের প্রধান উপদেষ্টা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, উপজেলা আ’লীগের সাবেক প্রচার সম্পাদক, বালিয়াডাঙ্গী সমীর উদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় মৎস্যজীবীলীগের কার্যনির্বাহী সদস্য মো: মোজাহারুল ইসলাম মেহেদী, বিশেষ অতিথি ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোমিনুল ইসলাম সুমন, বিশিষ্ট সমাজেসেবক মুক্তি ইসলাম, কাস্টমস সুপারিনটেনডেন্ট ইসাহাক আলী প্রমুখ।
এসময় পাড়িয়া ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী রুবেল, লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান, লোহাগাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পাড়িয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ফজলুর রহমান, বিশিষ্ট সাংবাদিক মজিবর রহমান শেখ, জাউনিয়া ছোট লাহিড়ী দাখিল মাদ্রাসার সুপার দবিরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ি মো: শাহীন আক্তার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, পাঁচদোয়াল বাইতুল মদিনা মডেল জামে মসজিদের নির্মাণ ব্যায় ধরা হয়েছে প্রায় ১ কোটি টাকা। স্থানীয় এলাকাবাসী ও মসজিদ কমিটির পক্ষ থেকে কাজটি বাস্তবায়ন করা হচ্ছে। সার্বিক সহযোগিতা করছেন অত্র মসজিদের প্রধান উপদেষ্টা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক, বালিয়াডাঙ্গী সমীর উদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় মৎস্যজীবীলীগের কার্যনির্বাহী সদস্য মো: মোজাহারুল ইসলাম মেহেদী।
বিডি/মজিবর
  • মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন
  •    

    কপি করলে খবর আছে