বালিয়াডাঙ্গীতে মোবাইল বিক্রির আঁড়ালে চলত ইয়াবা ব্যবসা; অতপর…

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১১ মাস আগে

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্তা বাজারের পজির টেলিকম একটি আলোচিত নাম। মোবাইল ও মোবাইল ফোনের নানা পণ্য বিক্রি করা হতো এ ব্যবসা প্রতিষ্ঠানে। তবে অধিকাংশ কাষ্টমার ছিলো ভিআইপ টাইপের। তারা নামী-দামি গাড়ী দোকানের সামনে রেখে মালামাল ক্রয় করে আবার চলে যেতো। তবে দোকানের অর্ধেকাংশের খাস কামরায় যে মাদক ব্যবসা চলতো তা এতোদিন কারও নজরে আসেনি।

অবশেষে পুলিশ অভিযান চালিয়ে ওই দোকান থেকে ইয়াবাসহ দুইজনকে হাতেনাতে আটক করেছে।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে ভূয়া সনদে প্রধান শিক্ষক পদে চাকরির অভিযোগ!

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম জানায়, এ মাদকচক্রটিকে আটক করতে অনেক দিন ধরেই পিছু লেগেছিলাম। মঙ্গলবার রাত সোয়া ১টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও মাষ্টার পাড়া বাজারস্থ আব্দুল করিম মেম্বার এর হাসকিং মিলের বিপরীতে সিরাজুল ইসলামে মার্কেটের দোকান ঘরের ভিতর ‘পজির টেলিকম’ নামের ব্যবসা প্রতিষ্ঠান থেকে আসামীদ্বয় আটক করা হয়েছে। তারা সুকৌশলে একে অপরের সহায়তায় পরস্পরের যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য ইয়াবার ব্যবসা করে আসছিলো।

আটকৃতরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকারী গ্রামের তোফায়েল হোসেনের ছেলে মোঃ লিমন হোসেন (২৪) ও উপজেলার দুওসুও (জিয়াখোর) গ্রামের মৃত সামসুল হকের ছেলে মোঃ পজির ইসলাম (২৬)। লিমনের কাছে ১৩ পিচ ইয়াবা ও পজিরের কাছে ৮ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার এসআই মোঃ আনোয়ারুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন বলে জানান ওসি খায়রুল আনাম।

ডেস্ক/বিডি

  • বিক্রির আঁড়ালে চলত ইয়াবা ব্যবসা
  •    

    কপি করলে খবর আছে