বালিয়াডাঙ্গীতে ১৫০০ পিচ ইয়াবা সহ আ.লীগ নেতা আল মনসুর গ্রেপ্তার!

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১২ মাস আগে

ঠাকুরগাঁও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১৫০০ পিচ ইয়াবা সহ বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কথিত সাংবাদিক নেতা আল মনসুর গ্রেপ্তার হয়েছেন। মঙ্গলবার (৯ মে) বিকেলে উপজেলার ভানোর ইউনিয়নের কাঁচকালী বাজারে ওই নেতার সার ও কীটনাশকের দোকানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর দোকান থেকে উদ্ধার করা হয় ১৫০০ পিচ ইয়াবা।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ফরহাদ আকন্দ রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আ.লীগ নেতা আল মনসুর বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা সফিউল ইসলামের ছেলে ও কথিত সাংবাদিক সংগঠন ‘বালিয়াডাঙ্গী প্রেস ইউনিটি’র সভাপতি।

আরও পড়ুন : ফেন্সিডিল উদ্ধার পরবর্তী অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক-২; পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদে জানতে পেরে বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের কাঁচকালী বাজারে অবস্থিত গ্রেপ্তার ব্যক্তির সার ও কীটনাশক দোকানে অভিযান পরিচালনা করি। এ সময় একটি ব্যাগের ভিতরে রক্ষিত ৮টি নীল রংয়ের মোড়কের মধ্যে ১৫০০ ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও বলেন, এসময় আমাদের উপস্থিতি টের পেয়ে উপজেলার আমজানখোর ইউনিয়নের আলিম উদ্দিনের ছেলে ও আল মনসুরের সহযোগি মো: ফারাজ উদ্দিন নামে একজন পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় আল মনসুরকে গ্রেপ্তার ও ফারাজউদ্দিনকে পলাতক দেখিয়ে তাদের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করে আসামীকে থানা হেফাজতে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে বক্তব্য নিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন জানান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক এক মাদক কারবারিকে গ্রেপ্তার দেখিয়ে ২ জনের নামে থানায় মাদক আইনে মামলা করেছে। আসামীকে আগামীকাল বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এদিকে আ.লীগ নেতা ও কথিত সাংবাদিক নেতা আটকের ঘটনায় জেলা জুড়ে চলছে আলোচনা-সমালোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উঠেছে নিন্দার ঝড়।

ডেস্ক/বিডি

  • আ.লীগ নেতা
  • ১৫০০ পিচ ইয়াবা
  •  

    কপি করলে খবর আছে