মানসম্মত শিক্ষা নিশ্চিতে কাজ করছে সরকার -এমপি দবিরুল

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার উল্লেখ করে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাবেক সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি বলেন, মানসম্মত শিক্ষা নিশ্চিতে কাজ করে চলেছে সরকার।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনার ভয়াল থাবাতেও আমাদের পড়ালেখা বন্ধ করা হয়নি। শিক্ষার্থীদের অনলাইন ক্লাশের মাধ্যমে পড়ালেখা কার্যক্রম চালু রাখা হয়েছিলো, যাতে তারা বিপথগামী না হয়। এছাড়াও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা বিশ্বের সাথে তাল মিলিয়ে একটি যুগোপযোগি শিক্ষা ব্যবস্থা প্রণয়ের কাজ অব্যাহত রেখেছেন। আমাদের ছেলে-মেয়েরা যাতে আন্তর্জাতিকভাবে মূল্যায়িত হয় সে লক্ষ্যেই কাজ করে চলেছেন তিনি।

গতকাল শনিবার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দানকালে এসব কথা বলেন তিনি।

এর আগে দলীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও ক্রীড়া প্রতিযোগিতার পতাকা উত্তোলন করেন বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মো: সফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মাজেদুর রহমান, বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মমিনুল ইসলাম সুমন, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল আনাম ডন, লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জিল্লুর রহমান, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও সাংবাদিকরা সহ স্থানীয় আওয়ামী লীগ ও এরর সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

বিডি/ডেস্ক

  • মানসম্মত শিক্ষা নিশ্চিতে কাজ করছে সরকার
  •  

    কপি করলে খবর আছে