মে দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে শ্রমিক দলের আলোচনা সভা 

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১২ মাস আগে

মহান মে দিবস ও বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁওয়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
১ মে, সোমবার দিবসটি পালনে ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত সভায় সংগঠনের ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মো: আব্দুল জব্বারের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, বিশেষ অতিথি জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: পয়গাম আলী, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সাংগঠনিক সম্পাদক মো: জাফরুল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক মো: আব্দুল গফুর ভুইয়া, জেলা মহিলা দলের সভাপতি ফুরাতুন নাহার প্যারিস।
এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা শ্রমিক দলের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক মো: মনির হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো: আব্দুল কাদের।
এছাড়াও ঠাকুরগাঁও জেলা বিএনপি, সদর উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও সহযোগী বিভিন্ন অঙ্গ সংগঠন এবং বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
ডেস্ক/বিডি
  • শ্রমিক দলের আলোচনা সভা
  •  

    কপি করলে খবর আছে