হরিপুরে মাদকের আসামী ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ; আটক-৭

লেখক: আবু সালেহ মূসা, হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁওয়ের হরিপুরে মাদক মামলার আসামী মাইনুদ্দিন ওরফে ছোটন(২৮) কে ধরতে গিয়ে হরিপুর থানার এসআই রাশেদুল ও কনস্টেবল আব্দুর রশিদ নামে দুই পুলিশ সদস্য মাদক ব্যবসায়ী চক্রের লোকজনের হাতে মারপিটের শিকার হয়েছেন। এসময় গুরুতর জখমসহ সরকারি পোশাক ছিড়ে ফেলার ঘটনা ঘটেছে। আহত দুই পুলিশ সদস্য বর্তমানে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ ঘটনায় এসআই রাশেদুল বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ সহ ৪০-৫০ জন অজ্ঞাত নামা দেখিয়ে থানায় একটি মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রাতেই ৭জন আসামীকে গ্রেফতার করে।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি পুলিশ এসল্ট মামলা করা হয়েছে এবং এজাহার নামিয় ৭জন আসামীকে গ্রেফতার করে ঠাকুরগাঁও জেল হাজতে পাঠানো হয়েছে।

গত বুধবার বিকেলে উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের দিলগাঁও গ্রামে আসামী মাইনুদ্দিন ওরফে ছোটন এর বাড়ির সামনে কাঁচা রাস্তার পার্শ্বে আম গাছতলায় এ মারামারির ঘটনা ঘটে।

আরও পড়ুন : পড়াশোনার পাশাপাশি ফ্রিল্যান্সিং করে সফল উদ্যোক্তা ঠাকুরগাঁওয়ের সিরাজ 

গ্রেফতারকৃত আসামীরা হলেন- সোহাগ(২৮), দুলাল হোসেন(২৬), ফজিল উদ্দিন (৫২), মোখলেসুর রহমান(২২), আব্দুল্লাহ্(৪৮), রুবেল ইসলাম(২৮) ও হামিদুর রহমান(৫০)। তাদের সকলের বাড়ী টেংরিয়া দিলগাঁও গ্রামে।

মামলার এজাহার সূত্রে জানা যায় , মাদক ব্যবসায়ী ও মাদক মামলার আসামী মাইনুদ্দিন ওরফে ছোটনকে ধরার জন্য হরিপুর থানার এসআই ও সঙ্গীয় পুলিশ কনস্টেবল আব্দুর রশিদকে সাথে নিয়ে দিলগাঁও গ্রামে তার বাড়িতে গেলে সে টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যাচ্ছিলো। এ সময় পুলিশ তাকে ধাওয়া করে আটক করলে তার চিৎকারে গ্রাম থেকে মাদক চক্রের লোকজন এসে পুলিশকে ঘিরে ফেলে আক্রমন চালিয়ে মারপিট করে গুরুতর জখম করে এবং পুলিশের সরকারি পোশাক ছিড়ে ফেলে। আর এ সুযোগে পালিয়ে যায় ছোটন।

সংবাদ পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে হরিপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

ডেস্ক/বিডি/মুসা

  • মাদকের আসামী ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ
  •  

    কপি করলে খবর আছে