হরিপুরে ২২০ বোতল ফেন্সিডিল ও কারসহ মাদক ব্যবসায়ী শামীম আটক

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁওয়ের হরিপুরে বিপুল পরিমান ফেন্সিডিল ও ফেন্সিডিল বহনকাজে ব্যবহৃত একটি কার সহ মো: শামীম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ জানুয়ারী) ভোর রাতে হরিপুর থানাধীন রাবেয়ার মোড় নামক এলাকায় তাকে আটক করে গাড়ী তল্লাশী চালিয়ে ২২০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ মাদক পরিবহন কাজে ব্যবহৃত কারটি জব্দ করে তাকে আটক করা হয়।

আটক শামীম তিনুয়া হরিপুর এলাকার হাসির উদ্দিনের ছেলে। ভদ্রবেশীর আড়ালে দীর্ঘদিন ধরে শামীম গোপনে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে বলে জানায় পুলিশ।

ফেন্সিডিল ও কারসহ মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সহকারি পুলিশ সুপার রাণীশংকৈল সার্কেল মো: কামরুল হাসান ও হরিপুর থানার অফিসার ইনচার্জ মো: তাজুল ইসলাম।

অভিযানে নেতৃত্ব দানকারী হরিপুর থানার চৌকষ এসআই আবু ঈশা জানান, গোপনে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো আটক শামীম। তাকে ধরতে এর আগেও চেষ্টা করা হয়েছিলো, কিন্তু তাকে আটক করা সম্ভব হয়নি। গতকাল বিশ্বস্ত সোর্সের মাধ্যমে শতভাগ নিশ্চিত হয়ে রাণীশংকৈল সার্কেল অফিসার, হরিপুর থানার ওসি, ওসি তদন্ত আনোয়ারুল হক, এসআই রাকিব সহ আমরা হরিপুর থানা পুলিশের একটি টিম রাবেয়ার মোড় নামক স্থানে অবস্থান নেই। রাত ২টায় মাদক কারবারি শামীম কারযোগে হরিপুরের কান্ধাল ব্রীজ দিয়ে রাণীশংকৈলে যাওয়ার পথে তাকে আটক করা হয়। এসময় তার গাড়ী তল্লাশী চালালে গাড়ীর পিছনের ডেকে ২টি প্লাস্টিকের বস্তায় রাখা ২২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় হরিপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেন হরিপুর থানার ওসি তাজুল ইসলাম।

বিডি/ডেস্ক

  • ফেন্সিডিল ও কারসহ মাদক ব্যবসায়ী শামীম আটক
  •  

    কপি করলে খবর আছে