ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় চুরি করতে গিয়ে আবারও সেই গ্রাম পুলিশ আটক!

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

চুরি করে পালিয়ে যাওয়ার সময় আবারও জনতার হাতে ধরা পরেছে ঠাকুরগাঁও সদর উপজেলার ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ বেলাল হোসেন (৩৫) ।

গতকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) দিবাগত রাতে রুহিয়া থানার রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেন পাড়া গ্রামের প্রদীপ চন্দ্র সেনের বাড়িতে চুরি করে পালানোর সময় আটক হয় গ্রাম পুলিশ বেলাল হোসেন।

আটক বেলাল হেসেন রুহিয়া পশ্চিম ইউনিয়নের গ্রাম পুলিশ এবং চাঁনপাড়া গ্রামের মতিউর রহমান মতির ছেলে।

প্রদীপ চন্দ্র সেন জানান, পার্শ্ববর্তী বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান চলাকালে আমরা স্ব-পরিবারে সেখানে অবস্থান করছিলাম। হঠাৎ বেলাল হেসেনকে আমার বাড়ি থেকে বের হতে দেখে সন্দেহ হয়। সাথে সাথে বাড়িতে গিয়ে দেখি গেটের তালা ভেঙ্গে স্বর্ণের জিনিসপত্রসহ নগদ টাকাও নিয়ে গেছে চোর।

এসময় স্থানীয়দের সহযোগিতায় গ্রাম পুলিশ বেলালকে আটক করা হয় এবং রুহিয়া থানা পুলিশ বেলাল এর কাছ থেকে হারানো স্বর্ণের জিনিসপত্র উদ্ধার করে।

সত্যতা নিশ্চিত করে রুহিয়া থানায় অফিসার ইনচার্জ সোহেল রানা জানান, রুহিয়া পশ্চিম ইউনিয়নের গ্রাম পুলিশ বেলাল হোসেনের কাছ থেকে চুরির মালামাল উদ্ধার করলে প্রদীপ চন্দ্র সেন নামে এক ব্যক্তি বাদী হয়ে একটি মামলা দায়ের করছেন। আসামি বেলাল হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। তিনি আরও জানান, এর আগেও গত ২৪ ডিসেম্বর রাতে রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেনিহাড়ি পুকুর পাড় এলাকায় মৃত মনসুর আলীর ছেলে হারুন রশীদের বাড়িতে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পরে। সেই মামলায় তিনি চাকরি থেকে সাময়িক ভাবে বরখাস্ত রয়েছেন।

বিডি/ডেস্ক

  • চুরি করতে গিয়ে আবারও সেই গ্রাম পুলিশ আটক!
  •    

    কপি করলে খবর আছে