বালিয়াডাঙ্গীতে ভানোর ইউনিয়ন আ.লীগের উদ্যোগে ইফতার মাহফিল

লেখক: বালিয়াডাঙ্গী, ঠাকুরগাঁও থেকে...
প্রকাশ: ২ years ago

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ভানোর ইউনিয়ন আ.লীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার ভানোর ইউনিয়নের হলদিবাড়ী চোড়তা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আ.লীগের আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ভানোর ইউনিয়ন আ.লীগের সভাপতি সহকারী অধ্যাপক মোঃ দেলোয়ার হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে বালিয়াডাঙ্গী উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও সমিরউদ্দীন স্মৃতি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত বাবু,সাবেক উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম, জেলা পরিষদের সদস্য হুমায়ুন কবির, সেচ্ছাসেবক লীগের সভাপতি মমিনুল ইসলাম ভাসানী ও সাধারণ সম্পাদক সাত্তার বাবু, উপজেলা তাঁতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এরসাদুল হক এলাহী, উপজেলা আ.লীগের  সহ-সভাপতি এ,কে,এম দবিরুল ইসলাম ডালিম, ভানোর ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি আব্দুল ওয়াহাব, ভানোর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,ইউনিয়ন আ.লীগের সভাপতি দেলোয়ার হোসেন সিদ্দিকী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মামুন,জাতীয় হিন্দু মহাজোটের সাঃ সম্পাদক সুজন ঘোষ প্রমূখ উপস্থিত ছিলেন ।

এছাড়াও দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে ছাত্রলীগ, যুবলীগ, তাঁতীলীগ, সেচ্ছাসেবক লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ইফতারের আগে দেশ ও জাতীর কল্যাণে মোনাজাত করা হয়।

ডেস্ক/বিডি

  • আ’লীগের ইফতার মাহফিল
  •    

    কপি করলে খবর আছে