ঠাকুরগাঁওয়ে মায়ের অসাবধানতায় প্রাণ গেল ৩ বছরের শিশুর!

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১২ মাস আগে

মায়ের অসাবধানতায় ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে মো. মোস্তাকিম নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় তিন পরিবারের আটটি ঘর ও সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। 

রোববার বিকেল ৪টার দিকে সদর উপজেলার আখানগর ইউনিয়নের চতুরাখোর গ্রামে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রোমান বাদশা জানায়, চতুরাখোর গ্রামে রতন আলীর স্ত্রী বিকেলে বাসার রান্না করছিলেন। এ সময় একটি হেলিকপ্টার খুব নিচ দিয়ে ওই এলাকার আকাশে ওড়াউড়ি করছিল। হেলিকপ্টার দেখতে স্থানীয় উৎসুক জনতা ভিড় করতে থাকে। শিশুটির মাও রান্নাঘরের জলন্ত চুলা ফেলে বেরিয়ে পড়েন হেলিকপ্টার দেখতে। এদিকে চুলা থেকে আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। এসময় শিশু মোস্তাকিম একটি ঘরে ঘুমন্ত অবস্থায় ছিল। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় শিশুটিকে বের করারও সময় পায়নি পরিবারের সদস্যরা। সে ঘরের মধ্যে পুড়ে মারা গেছে। এ সময় ৮টি ঘর সম্পূর্ণ পুড়ে যায়। আগুন নিভলে ছাইয়ের স্তূপ থেকে শিশুটির ঝলসানো মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : পীরগঞ্জে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে চোরের মৃত্যু!

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক সরোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই শিশুর পুড়ে যাওয়া মরদেহটি উদ্ধার করা হয়। শিশুটির শরীরের ৯০ শতাংশই পুড়ে গেছে।

আখানগর ইউনিয়নের চেয়ারম্যান রোমান বাদশা বলেন, অগ্নিকাণ্ডের খবর শোনার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। ক্ষতিগ্রস্তরা জানিয়েছে, তাদের তিন পরিবারের প্রায় ৫ লাখ টাকারও বেশি মালামাল পুড়ে গেছে এবং তাদের তিন বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির বাবা রতন আলী দিনমজুর।

ডেস্ক/বিডি

  • প্রাণ গেল ৩ বছরের শিশুর!
  •    

    কপি করলে খবর আছে