পুরনো কায়দায় নতুন ছদ্মবেশে আওয়ামী সরকার-ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

১৯৭১ এ আমরা দেশকে স্বাধীন করতে যুদ্ধ করেছি, সংগ্রাম করেছি। দেশকে রক্ষা করতে, দেশের সার্বভৌমত্ব রক্ষা করতে আমাদের সে সংগ্রাম আজো চলমান রয়েছে। সংগঠনকে শক্তিশালী করতে হবে। ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আমরা যে সংগ্রাম করছি এই সংগ্রামকে তীব্র থেকে আরও তীব্রতর করে তুলবো আমরা, বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োাজনে বৃহস্পতিবার বিকেলে পাবলিক লাইব্রেরী মাঠে জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম তৈমুর রহমানের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় মির্জা আলমগীর বলেন, তারা নতুন ছদ্মবেশ ধারন করে পুরনো কায়দায় একনায়কতান্ত্রিক শাসন ব্যবস্থা পরিচালনা করে যাচ্ছে। তারা ডামি প্রার্থির মত ডামি নির্বাচন করে জনগণের আশা আকাঙ্খা নিয়ে মসকরা করেছে। তারা জনগণের অধিকার নিয়ে ছেলেখেলা করছে, যারা জনগণের ভোট না পেয়ে অবৈধভাবে সরকার গঠন করেছে। তাদের যদি ক্ষমতায় থাকতে দেওয়া হয় তাহলে এই দেশে ভয়াবহ অবস্থা তৈরি হবে।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম তৈমুর রহমানের স্মরণে তিনি বলেন, ঠাকুরগাঁও থেকে আমরা এক লড়াকু সৈনিক হারিয়েছি। আমরা তার আত্মত্যাগ ভুলতে পারবোনা। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের চেতনায় গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা কায়েম করতে আমাদের লড়াইয়ে তিনি অগ্রণী ভূমিকা পালন করেছেন।

পরিশেষে জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম তৈমুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করেন তিনি ।

উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে এসময় সংগঠনটির অন্যান্য সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ডেস্ক/বিডি/বাপ্পী

  • নতুন ছদ্মবেশে আওয়ামী সরকার
  • মির্জা ফখরুল
  •    

    কপি করলে খবর আছে