ঈদ জামাতকে কেন্দ্র করে সংঘর্ষ; নিহত-১

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ১ বছর আগে

কিশোরগঞ্জের হোসেনপুরে ঈদের জামাতকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। নিহত নজরুল ইসলাম (৪৫) বীর কাটিহারী গ্রামের বাসিন্দা মৃত মফিজ উদ্দিনের ছেলে। হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু এসব তথ্য জানিয়েছেন।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে জিনারী ইউনিয়নের বীর কাটিহারী গ্রামের ঈদগাহে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৭টার দিকে বীর কাটিহারী ঈদগাহে আগে-পরে ঈদের জামাত আদায়কে কেন্দ্র করে একই গোষ্ঠীর দুটি পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি এবং এক পর্যায়ে সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় প্রতিপক্ষের ছুড়ে মারা ইটপাটকেল নিক্ষেপ ও মারধরে নজরুল ইসলামসহ অন্তত ২০ জন আহত হন। গুরুতর আহত নজরুল ইসলামকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

আরও পড়ুন :দেশে নীরব দুর্ভিক্ষ চলছে -মির্জা ফখরুল 

গুরুতর আহত আবু তাহের (৬০), জুহান (২০) ও সাব্বির (১৮) হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় আবুল হক (৫৫) ও ফাইজুল ইসলামকে (৩০) উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আহতরা বিভিন্ন জায়গায় চিকিৎসা নিয়েছেন।

ওসি আসাদুজ্জামান টিটু জানান, এ ব্যাপারে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার সময় উভয়পক্ষ পরস্পরের ঘর-বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ডেস্ক/বিডি

  • ঈদ জামাতকে কেন্দ্র করে সংঘর্ষ; নিহত-১
  •    

    কপি করলে খবর আছে