ঐক্যবদ্ধ থেকে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ডের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে -টিটো

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ৬ মাস আগে

সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশকে অস্থীতিশীল করার পরিকল্পনাকারী বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসসহ সকল সন্ত্রাসী কর্মকান্ডের দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার হুশিয়ারী দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও সদর উপজেলা শাখার সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো।

তিনি বলেছেন, বর্তমান সরকারের আমলে আশাতীত উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন বিএনপি-জামায়াতের সহ্য হয় না। তারা জ্বালাও-পোড়াও করে, মানুষ হত্যা করে দেশকে অস্থীতিশীল তৈরী করে পিছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করতে চায়। কিন্তু তাদের এ খোয়াব কোনদিন পুরণ হবে না। দেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী-যা করে দেখিয়েছেন গণতন্ত্রের মানষকন্যা জননেত্রী শেখ হাসিনা।

তার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। বঙ্গবন্ধু কন্যা যতবার ক্ষমতায় এসেছেন দেশ ও দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন করেছেন।

শুক্রবার সদর উপজেলার বড়গাঁ ইউনিয়নে সামাজিক নিরাপত্তা ও উন্নয়ন বিষয়ক জনসভায় তাঁর বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। উন্নয়নের মহাযজ্ঞ দেখে বিএনপি জামায়াত দেশ বিরোধী ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা আন্দোলনের নামে দেশের মানুষের জানমালের ক্ষতি করছে। দেশ রক্ষায় বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। বর্তমানে সরকারের উন্নয়ন জোয়ার সমগ্র বাংলাদেশকে পরিবর্তন করে উন্নয়নশীল দেশে রূপান্তর করা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তাই সবাইকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে, যাতে আ’লীগ সরকার স্মার্ট বাংলাদেশ আপনাদের উপহার দিতে পারে।

সামাজিক নিরাপত্তা ও উন্নয়ন বিষয়ক জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন (এমপি)।

বড়গাঁ ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: ফয়জুর রহমানের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবলু, সা: সম্পাদক দিপক কুমার রায়, উপজেলা আ. লীগের সা: সম্পাদক মোশারুল ইসলাম সরকার সহ জেলা ও উপজেলা আ.লীগের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

ডেস্ক/বিডি/এমএইচ

  • বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ডের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে -টিটো
  •    

    কপি করলে খবর আছে