ঠাকুরগাঁওয়ে অটো চালকের গলা কাটা মরদেহ উদ্ধার!

লেখক: কুদরত আলী, ঠাকুরগাঁও
প্রকাশ: ৭ মাস আগে

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার সীমান্তবর্তী ঘুরনগাছ নামক এলাকায় রাস্তার পাশের বাঁশ ঝাড় থেকে রিফাত হোসেন (২২) এক অটোচালক যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে স্থানীয়রা যুবকের গলা কাটা লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পার্শ্ববর্তী আটোয়ারী থানা এবং রুহিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাঁশ ঝাড় থেকে মরদেহটি উদ্ধার করেন।

খবর পেয়ে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোছা: লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, রুহিয়া থানার ওসি মো: সোহেল রানা, আটোয়ারী থানার ওসি মো: মুসা মিয়া সহ সিআইডির ক্রাইমস টিমের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত রিফাত হোসেন ঠাকুরগাঁও পৌর শহরের সেনুয়া বাজার এলাকার নুরে আলমের ছেলে ও পেশায় অটোচালক বলে জানা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে জানতে পেরে নিহত রিফাত হোসেনের স্ত্রী সহ স্বজনরা ঘটনাস্থলে ছুটে আসেন।

রিফাত হোসেনের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় গতকাল (১৬ অক্টোবর) সকালে অটো রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় এবং সর্বশেষ গতকাল সন্ধ্যা ৭ টার সময় স্ত্রী আশা বেগমের সাথে মুঠোফোনে তার শেষ কথোপোকথন হয়।

স্থানীয়দের ধারণা নিহত যুবক রিফাত হোসেনের অটোরিক্সাটি ছিনিয়ে নিয়ে গলা কেটে হত্যা করে তার মরদেহ ধান ক্ষেতে ফেলে রেখে পালিয়ে গেছে দূর্বৃত্তরা।

এ বিষয়ে ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক মুঠোফোনে জানান, যুবকের গলা কাটা লাশ পাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের টিম এবং সিআইডির ক্রাইমস টিমের সদস্য গিয়েছেন, ঘটনার প্রাথমিক তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে। আশা করি শিগগিরই তদন্ত সাপেক্ষে আমরা নিহতের রহস্য উদঘাটন করতে পারবো।

ডেস্ক/বিডি/কুদরত

  • গলা কাটা মরদেহ উদ্ধার
  •    

    কপি করলে খবর আছে