বালিয়াডাঙ্গীতে কালী পুজা উপলক্ষে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করলেন সুজন

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ৬ মাস আগে

প্রত্যেক বছরের ন্যায় এবারও ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নে দুইশত বছরের পুরনো ঐতিহ্যবাহী পাঁচ পাহাড় কালী পুজা উপলক্ষে দিনব্যাপী মেলা অনুষ্ঠিত হয়েছে। কালী পুজা উপলক্ষে সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় আদিবাসি ও হতদরিদ্র হিন্দু সম্প্রদায়ের দুই শতাধিক নারী-পুরুষের মাঝে শাড়ী-লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়।
জাতীয় হিন্দু মহাজোট বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি ও পাঁচ পাহাড় কালী মন্দির কমিটির সভাপতি প্রভাষক সুজন ঘোষের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি’র জ্যেষ্ঠ পুত্র, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে এমপি পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন।
এসময় বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম ডন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাষানী, উপজেলা তাঁতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টাণ ঐক্য পরিষদের সভাপতি কৃষ্টমোহন সিংহ, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ভানোর ইউনিয়ন আ’লীগের সভাপতি দেলোয়ার হোসেন সিদ্দিকি, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম মামুন, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস, সা: সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জু, আজকের পত্রিকার বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি আল মামুন জীবনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
কালী পুজা উপলক্ষে আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এটি প্রায় দুইশত বছরের পুরনো মন্দির, আগে আমার বাবা এখানে এসে কালী পুজা ও মেলা দেখতেন, বিগত কয়েক বছর ধরে আমি এখানে আসছি। আমরা বিভিন্ন মন্দির ও মসজিদের উন্নয়নে বরাদ্দ দিয়ে আসছি, অত্র এলাকার প্রত্যেকটি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ আমি নিজ হাতে পৌঁছে দিয়েছি। সামনে জাতীয় নির্বাচন, এ নির্বাচনকে বানচাল করতে বিএনপি-জামায়াত সারা দেশে নৈরাজ্য সৃষ্টি করে, আগুন সন্ত্রাস করে, পুলিশকে হত্যা করে দেশের মানুষকে ভয়ভীতি দেখাতে চায়-যাতে এদেশে সুষ্ঠু ও শান্তিপুর্ণ নির্বাচন না হয়। কিন্তু তাদের এ আশা কোনদিনউ পূরণ হবে না। দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে, সারা বিশ্বে এখন প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জয়-জয়কার উল্লেখ করে সুজন বলেন, যতোদিন এদেশে জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী বেঁচে থাকবেন ততোদিন তাদের এ ষড়যন্ত্র বাস্তবায়িত হবে না। এসময় বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র, চোরাগোপ্তা হামলা, আগুন সন্ত্রাস ধুলিসাৎ করে তাদের প্রতিহত করতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি।
ডেস্ক/বিডি
  • হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করলেন সুজন
  •    

    কপি করলে খবর আছে