ঢাকা থেকে গাঁজা সাপ্লাই করতে এসে ঠাকুরগাঁওয়ে ডিবির জালে ধরা খেল যুবক

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৭ মাস আগে

ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি নৈশ কোচে অভিযান চালিয়ে চয় কেজি গাঁজা সহ রতন মজুমদার ওরফে জীবন মজুমদার (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলা ২৯ মাইল বাজার এলাকার ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রতন মজুমদার ডিবি পুলিশকে জানায়, তিনি প্রায় সময় ঢাকা থেকে মাদকের চালান এনে ঠাকুরগাঁওয়ে বিক্রি করতেন।

মাদক কারবারি রতন মজুমদার ঢাকার যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকার সুখরঞ্জন মজুমদারের ছেলে।

ডিবি পুলিশের এসআই ও মামলার বাদি নবিউল ইসলাম জানান, গোপন সংবাদে আমরা জানতে পারি ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী শ্যামলী পরিবহনের একটি নৈশ কোচে রতন মজুমদার নামে এক মাদক কারবারি বিপুল পরিমাণ মাদকসহ ঠাকুরগাঁওয়ে আসছে। সে মোতাবেক আমরা প্রস্তুতি নিয়ে ২৯ মাইল বাজার এলাকার ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে অবস্থান নেই। পরে শ্যামলী পরিবহনের নৈশ কোচটি আসলে সেটিকে থামিয়ে সন্দেহভাজন রতন মজুমদারকে আটক করা হয়। এ সময় তাঁর দেহ তল্লাশি করে তিনটি আলাদা ব্যাগে ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রতন জানায়, তিনি জব্দ করা মাদকগুলো ঠাকুরগাঁওয়ে বিক্রির উদ্দশ্যে নিয়ে আসছিলেন।

মাদক সহ মাদক কারবারি আটকের বিষয়টি বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের ওসি আনোয়ারুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে মাদকদ্রব্য জব্দ সহ এক মাদক কারবারিকে আটক করা হয়। এ ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) ও ১৯(খ) ধারায় একটি মামলা দায়ের পর রতন মজুমদার নামীয় মাদক কারবারিকে গ্রেপ্তার দেখানো হয়। পরে তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেলা পুলিশ সুপার উত্তম কুমার পাঠক জানান, ঠাকুরগাও জেলাকে মাদকমুক্ত জেলা করতে পুলিশ কাজ করছে। এ ধারা অব্যাহত থাকবে।

ডেস্ক/বিডি

  • ডিবির জালে ধরা খেল যুবক
  •    

    কপি করলে খবর আছে