বালিয়াডাঙ্গীতে বিয়ের দাবিতে অনশনে বসা কলেজছাত্রীকে মারধর! হাসপাতালে ভর্তি

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ২ সপ্তাহ আগে

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের লোহাগাড়া গ্রামের বলোরাম নামে এক কলেজছাত্রের বাড়ীর আঙিনায় বিষের বোতল হাতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছিলেন এক কলেজছাত্রী। এসময় সাংবাদিক ও পুলিশের সামনেই কলেজছাত্রীকে মারধর করেছে কলেজছাত্র বলোরাম ও তার পরিবার।
পরে ঘটনাস্থল থেকে কলেজছাত্রীকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে কলেজছাত্রীর পরিবার।
কলেজছাত্র বলোরাম ওই এলাকার দিলীপ কুমারের ছেলে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে কলেজছাত্র বলোরাম।
কলেজছাত্রীর অভিযোগ, দীর্ঘ  ৩ বছর প্রেমের সম্পর্ক চলছিল দুজনের মধ্যে। একাধিকবার শারীরিক মেলামেশাও হয়েছে দুজনের। পারিবারিকভাবে বিয়ের প্রস্তাব দিলেও কলেজছাত্রের পরিবার রাজি হয়নি। তাই বাধ্য হয়ে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছিলেন কলেজছাত্রী।
স্থানীয়রা বলছেন, কলেজছাত্রী ও বলোরাম সম্পর্কে কাকা-ভাস্তি। এদিকে কলেজছাত্রের পরিবার বিত্তবান হওয়ায় গরীব ঘরের মেয়েকে মেনে নিতে রাজি নয় তাঁরা। এ ঘটনা নিয়ে দুদিন আগে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেছিল এলাকার লোকজন।
পাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বী রুবেল জানান, একাধিকবার বিষয়টি মীমাংসার চেষ্টা করেছি। ছেলের পরিবার কোন ভাবেই বসতে রাজি না।
বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি এন এম নুরুল ইসলাম বলেন, সাংবাদিক ও পুলিশের সামনে মেয়েটাকে মারধর করা উচিত হয়নি। প্রেম-ভালোবাসার সম্পর্ক ছিলো, হয় বিয়ে করবে, নাহলে বিষয়টি বসে মীসাংসা করবে। কলেজছাত্রের পরিবার রীতিমত সবাইকে হুমকি দিচ্ছে, বলছে মামলা করতে।
কলেজছাত্রীর বাবার সাথে কথা বলে জানা গেছে, এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।
বালিয়াডাঙ্গী থানার ওসি ফিরোজ কবির জানান, অভিযোগ পেলে নেওয়া হবে আইনানুগ ব্যবস্থা।
ডেস্ক/বিডি/আকাশ
  • কলেজছাত্রীকে মারধর
  • বিয়ের দাবিতে অনশন
  •    

    কপি করলে খবর আছে