রাণীশংকৈলে বিজিবি’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

ঠাকুরগাঁওয়ে গরীব, দুঃস্থ ও অসহায় দুইশত ২৫ জনের মাঝে উন্নত মানের ইফতার সামগ্রী ও রাতের খাবার বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
রবিবার বিকালে রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের কাশিপুর ভূমি অফিস মাঠে ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যাটালিয়ন ও ঠাকুরগাঁও সেক্টর দপ্তর এর ব্যবস্থাপনায় এসব ইফতার ও খাবার বিতরণ করা হয়।
এ সময় ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবির) অধিনায়ক লেঃ কর্নেল মোঃ তানজীর আহম্মদ, ঠাকুরগাঁও সেক্টর সদর দপ্তরের অতিরিক্ত পরিচালক (অপস) মেজর মোঃ রিয়াদুল ইসলাম, পিএসসি ও ভারপ্রাপ্ত অতিরিক্ত পরিচালক (লজিস্টিক) এডি মোহাম্মদ জামালসহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এবং স্থানীয় জনপ্রতিনিধিরা এতে উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রী বিতরণের আগে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবির) অধিনায়ক লেঃ কর্নেল মোঃ তানজীর আহম্মদ তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, যারা অবৈধ পথে রাতের বেলা সীমান্ত অতিক্রম করে দেশের বাইরে যেতে চায়, তাদেরকে সচেতন করে ভুল পথ থেকে সঠিক পথে আনতে আমাদের সহায়তা করুন। অবৈধ ভাবে সীমান্ত অতিক্রম, চৌরাচালান এসব বন্ধে গ্রামবাসীকে বিজিবি’র সদস্যদের সহযোগিতা করার আহ্বান জানান তিনি।
উন্নত মানের ইফতার সামগ্রী ও একবেলা রাতের খাবার পেয়ে খুশি ওই এলাকার অসহায় মানুষ। বিজিবি’র এমন মহৎ উদ্যোগকে স্বাগ জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য বক্তিরা।
বিডি/ডেস্ক/আকাশ
  • ইফতার সামগ্রী বিতরণ
  • বিজিবি’র উদ্যোগে
  •    

    কপি করলে খবর আছে