দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে যুবলীগের বিক্ষোভ

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২ মাস আগে

ঢাকাসহ সারাদেশে বিএনপি-জামায়াত কর্তৃক সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ঠাকুরগাঁও জেলা যুবলীগ।

জেলা যুবলীগের আয়োজনে শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুর্বের স্থানে এসে প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন খান রুবেল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত সমাবেশের নামে ঢাকাসহ সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করছে, পুলিশ বাহিনীর উপর হামলা করছে আর এতে মারা যাচ্ছে এদেশের নিরীহ মানুষ। বিএনপি এখন লাশের রাজনীতিতে ভর করে দেশের মধ্যে অস্থীতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে বক্তারা বলেন, যখন এদেশে বন্যা হয়, করোনা মহামারীতে দেশের মানুষ ঘর থেকে বের হতে পারছিলো না, শীতের কনকনে ঠান্ডায় দূর্ভিষহ জীবন অতিবাহিত করে তখন তো আপনাদের খুঁজে পাওয়া যায় না। আজ যখন জননেত্রী শেখ হাসিনা সবকিছু মোকাবিলা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তখন আপনারা দেশে নৈরাজ্য সৃষ্টি করছেন, সমাবেশের নামে পুলিশের উপর হামলা চালাচ্ছেন, নিরীহ মানুষকে খুন করছেন।

বিএনপিকে হুশিয়ারী দিয়ে নেতৃবৃন্দরা বলেন, আমরা যুবলীগ বেঁচে থাকতে তা হতে দিবো না, দেশের মানুষকে নিয়ে আর ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। কোনোরকম সন্ত্রাসী কার্যকলাপ, সমাবেশের নামে নৈরাজ্য সৃষ্টি করার অপচেষ্টা করবেন না, করলে যুবলীগ বসে থাকবে না, রাজপথে থেকে এর সমুচিত জবাব দেওয়া হবে।

এসময় জেলা যুবলীগের সহসভাপতি আব্দুস শহীদ বাবু, ইন্দ্রজিৎ গুহ ঠাকুরতা রিংকু, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক, দপ্তর সম্পাদক প্রশান্ত কুমার দাস, প্রচার সম্পাদক মীর শাহাদৎ হোসেন রতন, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুব্রত সরকারসহ ইউনিয়ন, পৌর, উপজেলা ও জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি/ডেস্ক