ঠাকুরগাঁওয়ে রিক্সা, অটোরিক্সা-ভ্যানচালক শ্রমিকদের সচেতনতামুলক সমাবেশ অনুষ্ঠিত

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৭ মাস আগে

ঠাকুরগাঁওয়ে রিক্সা, অটোরিক্সা-ভ্যানচালক শ্রমিকদের সচেতনতামুলক এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ সেপ্টেম্বর দুপুরে ঠাকুরগাঁও পুরাতন বাসষ্ট্যান্ড চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও সদর উপজেলা রিক্সা, অটোরিক্সা-ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে রিক্সা, অটোরিক্সা-ভ্যানচালক শ্রমিকদের সড়কে নিরাপদ যানবাহন চলাচলের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন ট্রাফিক ইন্সপেক্টর (শহর ও যানবাহন শাখা) প্রদীপ কুমার সাহা। বক্তব্যে তিনি শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, একটি দূর্ঘটনা-সারা জীবনের কান্না। আপনার একটি দূর্ঘটনায় আপনার পরিবারের আয়-উপার্জন সবকিছু শেষ হয়ে যাবে। কাজেই নিজের কথা মাথায় রেখে, পরিবারের কথা চিন্তা করে সবসময় যানবাহন চালাবেন। প্রধান প্রধান সড়কগুলোতে ওভারটেকিং করতে যাবেন না, ২ মিনিট দেরী হলে এমন কিছু ক্ষতি হবে না। কিন্তু জীবন চলে গেলে আর জীবন ফিরে পাওয়া যাবে না।

সমাবেশ পরিচলনা করেন সদর উপজেলা রিক্সা, অটোরিক্সা-ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: জাবেদ হোসেন।

এর আগে জেলা পুলিশ ফাড়িতে ফায়ার সার্ভিসের উদ্যোগে ত্রৈমাসিক ফায়ারিং স্কোয়াড অনুষ্ঠিত হয়। এসময় জেলা ট্রাফিক পরিদর্শক আমজাদ হোসেন সহ জেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ডেস্ক/বিডি

  • শ্রমিকদের সচেতনতামুলক সমাবেশ
  •    

    কপি করলে খবর আছে