ঠাকুরগাঁওয়ে মৃত শ্রমিকদের পরিবারকে অর্থ সহায়তা প্রদান

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁও জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যদের পরিবারের মাঝে আর্থিক অনুদান হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি ) দুপুরে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে অবস্থিত সংগঠনের প্রধান কার্যালয়ে ৬জন মৃত সদস্যদের পরিবারকে এ অনুদানের অর্থ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক সোহেল রানা, কার্যকরী সভাপতি মো: ছুটু, সহসভাপতি কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন কাদির, অর্থ সম্পাদক আমির হোসেন বুলেট, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুস, সড়ক সম্পাদক মোঃ গোলাম মোস্তফা উজ্জল, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আতাউর রহমান সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: সোহেল রানা জানান, সংগঠনের সদস্যদের বিপদে আপদে সবসময় পাশে থাকার চেষ্টা করে জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়ন। বিভিন্ন অজুহাতে পুর্বের নেতৃবৃন্দরা এসব অনুদান বন্ধ রেখেছিলো। আমরা দায়িত্ব নেওয়ার পর থেকে সকল অনুদানের অর্থ বিতরণ শুরু করা হয়েছে, এ ধারা অব্যাহত থাকবে।

বিডি/ডেস্ক

  • মৃত সদস্যদের পরিবারে অনুদান
  •    

    কপি করলে খবর আছে