ঠাকুরগাঁও জেলা পরিষদ শিশু পার্কে ঈদ আনন্দ ও বৈশাখী মেলার উদ্বোধন

লেখক: মেহেদী হাসান, ডেস্ক ইনচার্জ
প্রকাশ: ১ মাস আগে

ঈদে স্বল্প মুল্যে কেনাকাটা ও বৈশাখ উদযাপন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে মাসব্যাপী ‘ঈদ আনন্দ ও বৈশাখী মেলা’ শুরু হয়েছে।
ঠাকুরগাঁও জেলা পরিষদ শিশু পার্ক চত্বরে শুক্রবার ২২ মার্চ) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে এ মেলার শুভ উদ্বোধন করেন সংরক্ষিত আসন-৩০২ এর সংসদ সদস্য দ্রৌপদী দেবী আগরওয়ালা।
এসময় গেষ্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজপলা আ.লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো।
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর।
এসময় জেলা পরিষদের সাবেক সদস্য ও মেলা আয়োজক কমিটির সদস্য রওশনুল হক তুষার, জেলা যুবলীগের সহসভাপতি শামীম হোসেন, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন, জেলা ষুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক, দপ্তর সম্পাদক প্রশান্ত কুমার দাস সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে দেবাশীষ দত্ত সমীর শিশু পার্ক সংলগ্ন এলাকায় একটি সুইমিং পুল করার আগ্রহ জানালে উপস্থিত অতিথিবৃন্দ খুব শীঘ্রই সেখানে একটি মানসম্পন্ন সুইমিং পুল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
মেলার উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক খালিদ সিরাজ রকি ও জেলা পরিষদ শিশু পার্কের ইনচার্জ মেহেদী হাসান।
উদ্বোধন শেষে মেলার ষ্টলগুলো পরিদর্শন করেন আমন্ত্রিত অতিথিরা।
ডেস্ক/বিডি
  • ঈদ আনন্দ ও বৈশাখী মেলা
  •    

    কপি করলে খবর আছে