উন্নয়ন অব্যাহত রাখতে হলে পুণ:রায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে -টিটো

লেখক: শ্যামল চন্দ্র রায়, ঠাকুরগাঁও
প্রকাশ: ১ বছর আগে

বর্তমান সরকারকে উন্নয়নের সরকার আখ্যায়িত করে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি ও উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। ধর্মীয়, সামাজিক, অর্থনৈতিক, অবকাঠামো, স্কুল-কলেজ, রাস্তা-ঘাট সকল ক্ষেত্রে আজ উন্নয়ন দৃশ্যমান। আর এ উন্নয়ন অব্যাহত রাখতে হলে পুণ:রায় আ’লীগ সরকারকে তথা শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

সোমবার (১০ এপ্রিল) ঠাকুরগাঁও সদর উপজেলার ১৮ নং শুখানপুখরী ইউনিয়ন এর চতুর্ভুজপাড়া শ্রী শ্রী হরি মন্দিরের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আপনাদের সন্তানকে ধর্মীয় শিক্ষার পাশাপাশি উচ্চ শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তুলবেন। আপনাদের ছেলেমেয়েরা কোথায় যাচ্ছে, কি করছে সবসময় খবর রাখবেন। কোন খারাপ কাজের সাথে যেন আপনার সন্তান জড়িত না হয় সেদিকে খেয়াল রাখবেন। আমরা ডিজিটাল বাংলাদেশ চেয়েছিলাম জননেত্রী শেখ হাসিনা তা আমাদের দিয়েছেন। এবার আমরা স্মার্ট বাংলাদেশ গড়বো-এজন্য আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।

আরও পড়ুন : রংপুর বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার ঠাকুরগাঁওয়ের জাহাঙ্গীর হোসেন

টিটো বলেন, সামনে জাতীয় নির্বাচন। নির্বাচন বানচাল করতে ইতিমধ্যে বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। সকলকে সতর্ক থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থেকে তাদের ষড়যন্ত্র নসাৎ করে দিতে হবে। এসময় জাতীয় নির্বাচনে নৌকা মার্কাকে বিপুল ভোটে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আবারো শক্তিশালী করতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি।

চতুর্ভুজপাড়া শ্রী শ্রী হরি মন্দির কমিটির সভাপতি বীরেন্দ্রনাথ বর্মন এর সভাপতিত্বে চতুর্ভুজপাড়া শ্রী শ্রী হরি মন্দিরের ভিত্তিপ্রস্তর কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ, সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অশোক কুমার দাস, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা যুবলীগের সভাপতিমোঃ আব্দুর রশিদ, ১৮ নং শুখানপুখরী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মো: আনিছুর রহমান, ইউনিয়ন আ’লীগের সভাপতি জীবন কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মোঃ আক্তারুল ইসলাম, ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্ট চৌধুরী,জেলা যুবলীগের উপদপ্তর সম্পাদক এস.এম সাওন চৌধুরী, জেলা যুব মহিলা লীগের সাংস্কৃতিক সম্পাদক লিলিমা রানী রায় প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, ১৮ নং শুখানপুখরী ইউনিয়ন শাখার সম্পাদক রাম কুমার রায়।

এসময় জনপ্রতিনিধিরা তাদের নিজস্ব অবস্থান থেকে মন্দিরের উন্নয়নে আর্থিক অনুদান সহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। শেষে ফিতা কেটে মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দরা।

ডেস্ক/বিডি/শ্যামল

  • উন্নয়ন
  • ক্ষমতা
  • শেখ হাসিনা
  •    

    কপি করলে খবর আছে