ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিল ও নগদ টাকাসহ নারী মাদক কারবারি আটক

লেখক: নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৭০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ত্রিশ হাজার টাকাসহ মোছা. জাহানারা বেগম (৫২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গত সোমবার (৬ ফেব্রুয়ারী) দুপুরে পীরগঞ্জ থানাধীন কিসমত দলপতিপুর (শীতলপুর) নামক এলাকায় অভিযান চালিয়ে মাদক উদ্ধার সহ মাদক কারবারিকে আটক করা হয়।

মাদক বিরোধী অভিযানে নেতৃত্বদানকারি জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদে পীরগঞ্জ থানাধীন কিসমত দলপতিপুর (শীতলপুর) নামক এলাকার চিহ্নিত মাদক কারবারি এন্তাজুল হকের বাসায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বাড়ী তল্লাশী করে ৭০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ত্রিশ হাজার টাকা জব্দসহ মাদক কারবারি এন্তাজুল হকের স্ত্রী মোছা. জাহানারা বেগমকে আটক করা হয়। তবে এসময় পলাতক থাকায় এন্তাজুলকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় আটক জাহানারা বেগমকে গ্রেফতার ও মাদক কারবারি এন্তাজুলকে পলাতক দেখিয়ে পীরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

ফেন্সিডিল ও নগদ টাকা সহ নারী মাদক কারবারি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক সৌমিক রায়।

বিডি/ডেস্ক

  • নারী মাদক কারবারি আটক
  •    

    কপি করলে খবর আছে