ফুলবাড়ীতে ফেন্সিগ্রীপ নামে নতুন মাদকের আমদানি; দুই মাদক কারবারী আটক!

লেখক: প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: ১১ মাস আগে

দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৫১ বোতল ফেন্সিগ্রীপসহ মজিদুল ইসলাম (৩৭) ও মনতাজ আলী (২৫) নামের দুই মাদককারবারীকে আটক করেছে। গতকাল সোমবার (১২জুন) দিবাগত রাতে উপজেলার কাজিহাল ইউনিয়নের নারায়ন মাধব (নীলপুকুর) গ্রাম থেকে মাদক সহ ওই দুইজনকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়। জানা যায়, ফেন্সিডিলের দাম বেড়ে যাওয়ায় ফেন্সিগ্রীপ নামে নতুন মাদকের আমদানি শুরু হয়েছে সীমান্ত এলাকায়।
আটকরা হলেন, উপজেলার কাজিহাল ইউনিয়নের রসুলপুর (পলিয়াপাড়া) গ্রামের আতাউর রহমানের ছেলে মজিদুল ইসলাম এবং একই ইউনিয়নের নারায়ন মাধব (নীলপুকুর) গ্রামের আব্দুল লতিফের  ছেলে মনতাজ আলী(২৫)।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার গভীররাতে উপজেলার সীমান্ত এলাকার কাজিহাল ইউনিয়নের নারায়ন মাধব (নীলপুকুর) গ্রামে মাদক চোরাচালানের সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫১ বোতল ফেন্সিগ্রীপ উদ্ধারসহ মজিদুল ইসলাম ও মনতাজ আলীকে আটক করেছে পুলিশ।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিত্তে অভিযান চালিয়ে মাদকসহ ওই দুই ব্যক্তিকে আটক করা হয়। মাদকের আনুমানিক মূল্য ৭৬ হাজার ৫০০ টাকা। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।
ডেস্ক/বিডি/শুভ
  • নতুন মাদকের আমদানি
  • মাদক কারবারী আটক
  •    

    কপি করলে খবর আছে