লাইসেন্স বিহীন ফিজিওথেরাপি পরিচালনার দায়ে ঠাকুরগাঁওয়ে একজনের তিন মাসের কারাদণ্ড

লেখক: বাংলা ২৪ ভয়েস ডেস্ক
প্রকাশ: ৩ মাস আগে

ঠাকুরগাঁওয়ে লাইসেন্স বিহীন ফিজিওথেরাপি পরিচালনার দায়ে রুবেল রানা নামে একজনের তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার দুপুরে ঠাকুরগাঁও ২৫০শয্যা জেনারেল হাসপাতাল সংলগ্ন পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় নিউ উত্তরা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে এই সাজা প্রদান করা হয়।

সাজাপ্রাপ্ত রুবেল রানা সদর উপজেলা দৌলতপুর এলাকার চৈমুদ্দীনের ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আলাউদ্দীন জানান, রবিবার বেশকয়েকটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। এসময় নিউ উত্তরা ডায়াগনস্টিক সেন্টারে লাইসেন্স বিহীন ফিজিওথেরাপি পরিচালনার দায়ে রুবেল রানাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা  হয়েছে এবং সেই ডায়াগনস্টিক সেন্টারটি বন্ধ করা হয়েছে।

সিভিল সার্জন ডা. নুর নেওয়াজ জানান, জেলার সকল বেসরকারি হাসপাতাল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সহ স্বাস্থ্য সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানকে সরকারের নির্দেশনা অনুযায়ী পরিচালনা করার জন্য বলা হয়েছে। জনস্বার্থে অবৈধ সকল প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সিভিল সার্জন তথ্য মতে জেলায় মোট ৫৩টি বেসরকারি ক্লিনিকের মধ্যে লাইসেন্স প্রাপ্ত ৪৫টি এবং ১০০টি ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে ৭০টি লাইসেন্স প্রাপ্ত রয়েছে।

ডেস্ক/বিডি/পিএস

  • ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড
  •    

    কপি করলে খবর আছে