রাণীশংকৈলে মাদক সহ দুইজন আটক

লেখক: রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
প্রকাশ: ১ বছর আগে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ইয়াবা ও গাঁজা সহ দুই ব্যক্তিকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ইয়াবাসহ  আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয় এবং গাঁজা সহ আটক ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তাকে ৩ দিনের কারাদন্ড প্রদান করেন।

বুধবার (৫ এপ্রিল) দুপুরে উপজেলার নেকমরদ গন্ডগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গাঁজা সেবন ও মজুদের অপরাধে ৩ দিনের কারাদন্ড প্রাপ্ত মো: নয়ন (৩০) রাণীশংকৈল থানাধীন নেকমরদ গন্ডগ্রাম এলাকার বাসিন্দা। আর ইয়াবা সহ আটক সামসুল হক (৪৩) একই এলাকার লুৎফর রহমানের ছেলে।

আরও পড়ুন: ঠিকাদারের গুদামে পরিণত ঠাকুরগাঁওয়ের বক্ষব্যাধী ক্লিনিক মাঠ; বিপাকে রোগী ও স্বজনেরা!

সত্যতা নিশ্চিত করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ফরহাদ আকন্দ জানান, গোপনে খবর পেয়ে রাণীশংকৈল থানাধীন নেকমরদ গন্ডগ্রাম এলাকায় অভিযান চালিয়ে সামসুল হকের বাড়ী তল্লাশী করে ১০১ পিস ইয়াবা সহ তাকে আটক করা হয়। এসময় একই এলাকায় নয়ন নামে এক ব্যক্তিকে গাঁজা সেবনরত অবস্থায় আটক করলে তার কাছ থেকে ১০০ গাঁজা উদ্ধার করা হয়। পরবর্তীতে ইয়াবা সহ আটক ব্যক্তির বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করে আসামীকে থানা হেফাজতে প্রদান করা হয়। আর আটক গাঁজা সেবিকে মোবাইল কোর্টে হাজির করা হলে কোর্টের নির্বাাহী ম্যাজিষ্ট্রেট ও রাণীশংকৈল উপজেলা এসিল্যান্ড ইন্দ্রজিৎ সাহা তাকে ৩ দিনের কারদন্ড প্রদান করেন।

ডেস্ক/বিডি

  • মাদক সহ দুইজন আটক
  •    

    কপি করলে খবর আছে